1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ মে, ২০২৩
  • ১০২ জন দেখেছেন

মোহাম্মদ  মিলন আকতার,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- বালিয়াডাঙ্গী  উপজেলা আওয়ামী লীগের  বিক্ষোভ ও  প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  অদ্য  বিকাল   ৫  ঘটিকার সময়  বালিয়াডাঙ্গী   উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার  হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক  আবু সাঈদ চাঁদ এর গ্রেফতারের ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয় । বিক্ষোভ ও প্রতিবাদ  সমাবেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের  নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্ষোভ  মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে  কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় ।

বালিয়াডাঙ্গী  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলীর সভাপতিত্বে ও মোহাম্মদ হুমায়ুন কবির যুগ্ম-সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ  এর সঞ্চালনায়  বক্তব্য পেশ করেন  মাজহারুল ইসলাম সুজন সাংগঠনিক সম্পাদক ঠাকুরগাঁও জেলা    আওয়ামীলীগ , অ্যাডভোকেট আবু হাসনাত  বাবু সাধারণ সম্পাদক বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগ , মোহাম্মদ আলী আসলাম জুয়েল উপজেলা চেয়ারম্যান বালিয়াডাঙ্গী ও সাধারণ সম্পাদক আওয়ামী যুবলীগ বালিয়াডাঙ্গী,মোঃ আকরাম আলী ইউপি চেয়ারম্যান  ও সহ-সভাপতি আওয়ামী লীগ বালিয়াডাঙ্গী  উপজেলা  ,   মোহাম্মদ মাজেদুর  রহমান উপজেলা ভাইস চেয়ারম্যান ,  উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আশরাফুল  আলম, সাংগঠনিক সম্পাদক  অভয় কুমার রায় , স্বাস্থ্য বিষয়ক সম্পাদক  ডাক্তার আব্দুল হাকিম , কৃষক লীগের সভাপতি মজিবর রহমান প্রমুখ ।

এ সময় বক্তারা হুঁশিয়ারি করে বলেন  -জননেত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়েই এদেশে এসেছেন বলেই আজকে আমরা এই উন্নত বাংলাদেশ, আধুনিক বাংলাদেশ, ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশে পদার্পণ করতে পেরেছি। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বারেবারে হত্যা করার জন্য বিএনপি কুচক্রী মহল এদেশে নীলনকশা চালিয়ে যাচ্ছে। বক্তৃতারা বলেন এদেশের মানুষ আগুন সন্ত্রাসকে সাপোর্ট না দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আপন করে নিয়েছেন। রাজশাহী জেলা বিএনপি আবু সাঈদ চাঁদ জননেত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির দিয়েছে তারই প্রতিবাদে আজকে সারা দেশে আমরা বিক্ষোভ

কর্মসূচি পালন করেছি। এসব কুচক্রীদের আমরা একটি ম্যাসেজ দিতে চাই আওয়ামী লীগ যতদিন আছে, এদেশের স্বাধীনতা প্রিয় মানুষ যতদিন আছে ততদিন আমাদের নেত্রী শেখ হাসিনার কোন ক্ষতি করতে পারবে না। এদেশে অন্ধকারদের জায়গা হবে না তোমরা সর্তক হয়ে যাও।

শেয়ার করুন

আরো দেখুন......